এবং সুন্দরীতমা
- সাকিব জামাল - এবং সুন্দরীতমা ২১-০৫-২০২৪

হে সুন্দরীতমা এসেই যাবে চলে থাকনা-বসি আরও কিছুক্ষণ দুজনে পাশাপাশি। স্বপ্নলোক ছেড়ে এসো দু বাহু মাঝে কল্পনালোকে আর কতক্ষণ করব বিচরণ একাকী। সুন্দরীতমা হেসে বলে ‍হে কবি, জানি তোমরা সুন্দরের পুজারী তবুও বলি ‍কি দেখেছো আমার মাঝে ‍কেনইবা ডাক প্রতি সকাল-সাঁঝে রয়েছে তো আরো হাজার মানবী ‍কি আর ভিন্নতা আমার আছে ? যুবক কবি শার্টের বোতাম খুলি ঈঙ্গিতে বলে ওসব বুঝিনে রাখো কান মোর বুক'পরে শুনছো কি ? বলছে প্রতি স্পন্দন তুমিই জীবন । এবং সুন্দরীতমা - যতক্ষণ আছো ততক্ষণই বাঁচি ব্যতিক্রমে এর বন্ধ হবে যে মোর রক্ত সঞ্চালণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।